ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

১৫ আগস্টের সঙ্গে জিয়া জড়িত ছিল: প্রধানমন্ত্রী  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ১৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৪৭, ১৪ অক্টোবর ২০১৮

জিয়াউর রহমান ১৫ আগস্টের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জিয়ার পরিবার খুনীর পরিবার, এতে কোন সন্দেহ নাই।    

রোববার (১৪ অক্টোবর) মাদারীপুর জেলার শিবচরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রধানমন্ত্রী বলেন, তারা ১৫ আগস্টের মতো ২১ আগস্টের সঙ্গেও জড়িত ছিল। আইভি রহমানকে হত্যা করেছে। জর্জ মিয়া নাটক সাজিয়েছে। শুধু এসব নয়, দক্ষিন বঙ্গে যে অত্যাচার চালিয়েছিল তা ভোলার নয়।

প্রধানমন্ত্রী এ সময় আরও বলেন, আগুন সন্ত্রাস করে পেট্রোল বোমা মেরে বিএনপি ৩, ৮০০ মানুষকে পুড়িয়েছে। এই আগুনে পাঁচ’শ মানুষ মারা গেছে। আজ তাদের খবর নেওয়ার কেউ নেই। আমি তাদের সামর্থ্য অনুযায়ী সাহায্য করি।

আল্লাহর কাছে শুকরিয়া জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার করেছি। যুদ্ধাপরাধীদের বিচার করেছি। ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচার করেছি।

বিএনপি`র প্রতি অভিযোগ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সুযোগ পেলেই তারা মানুষ খুন করে। দুর্নীতিতে তারা পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে। তারা মানি লন্ডারিং করেছে। লুটপাট আর দুর্নীতি দিয়ে পুরো দেশকে শেষ করেছে।  

স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শামসুদ্দিন খান এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, নূরে আলম চৌধুরী লিটন প্রমুখ। 

এসি  
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি